নিষিদ্ধ প্রেমের গল্প – Bangla Choti Golpo

আমার  নাম দিশা ।  আমার  পরিবারের কেউই বেচে  নেই। Bangla Choti Golpo আমি রাস্তায়  রাস্তায়  বড়ো হয়েছি।  দুইবেলা  ঠিক মতো খেতে পেতাম  না।  একদিন  রাস্তায়  হাটতে  হাটতে একটি গাড়ি এসে  ধাক্কা  দেয় । তারপর  আমাকে গাড়ির  মালিক হাসপাতালে  নিয়ে  যায়।  আমি মাথায় অনেক  বড়ো আঘাত পাই। আমার  অতীতের  কথা কিছুই মনে পড়ে না।  এরপরে  আমার মাথায় বেশি  পেসার পড়ার কারনে।  আমি কোমাতে চলে যাই।   Bangla Choti Golpo, Vai bon Choti Golpo.

এরপর প্রায় পাচ  বছর পর  আমি কোমা থেকে  বের হই। কিন্তু  আমার  আপন লোক বলতে কেউই ছিল না।  তারপর আমার হুস ফিরলে আমি বুঝতে পারি যে গাড়ির  মালিক আমাকে তার বাড়ি নিয়ে এসেছে। আমিও তখন থেকে তাদের  বাড়িতে থাকতে শুরু করি। 

আমাকে অনেক  ভালোবাসা দিয়ে  বড়ো করে তোলে।  এরপর একদিন আমার  কানের দূল  হারিয়ে  ফেলি।  অনেক  জায়গায়  খুজেছি।  বাসার  একটা জায়গায় ও ফাঁক  রাখিনি। কিন্তু  মনে পরলো  আমি আমার ডয়ার দেখিনি।  তারপরে ডয়ারে খুলে দেখি একটা  বাচ্চা  মেয়ের ছবি। তারপরে আমরা  যখন খেতে  বসি তখন মালিককে  জিজ্ঞেস  করলাম। মালিক এই বাচ্চা  মেয়েটা কে?  মালিক বলল তুমি এই ছবি কোথায় পেয়েছো।  আমি  বললাম মালিক ডয়ারে। তারপর  বললো আমার  এক ছেলে, এক মেয়ে। আমরা একদিন  পরিবার সহ বৈশাখি মেলাতে যাই। 

তখন মেলায় বসে  আমার  মেয়ে হারিয়ে  যায়। তখন আমার  মেয়ের বয়স চার বছর। আমি অনেক  খুজেছি কিন্তু  পাইনি। মেয়ে শোকে আমার  বউ মারা যায়। তারপর  অনেক  বছর  কেটে গেলে এখনো খুজি কিন্তু  পাইনি।  আমার  ছেলে লন্ডন  থাকে ।  সেখানে  পড়াশোনা শেষ  করে।  চাকরি পেয়েছে।  আজকে অনেক  দিন  পর আমার  ছেলে বাড়িতে  আসবে।   আমি অনেক  আনন্দ  করে বাসাটা ঘুছিয়ে রাখলাম। মালিকের ছেলে এসে  পড়েছে।

আমি নতুন  জামা পড়েছি।  কিন্তু  পিছনের চেন লাগাতে পারছিলাম না।  তখন মালিকের  ছেলে  এসে  চেন টা লাগিয়ে দেয়।  আমি বললাম Thank you।  কিন্তু  পিছন ফিরে  দেখি একটা ছেলে।  আমি ভাবলাম চোর। চোর চোর বলে জোরে চিৎকার করলাম। তারপর  তিনি আমার  মুখ চেপে ধরলো। তারপর  আমি বলি আপনি  কে। ছেলেটি বলে আমার  নাম ক্রিস। এই পুরো বাড়ি আমার ।

তারপর  আমি বললাম সরি আমি আপনাকে  চিনতে পারি নাই। ক্ষমা করে  দিন স্যার।   ক্রিস বলে আমাকে স্যার ডাকবে না ক্রিস বলে ডাকবে। তারপরে ক্রিস বলে তোমার মিষ্টি মুখে আমার  নাম শুনতে দারুন লাগবে।  তারপর  আমি বললাম ওকে ক্রিস।  ক্রিস বলল, সে প্রেমে পড়ে  গেছে।  তারপরে আমাকে বলে আপনি দেখতে অনেক  সুন্দর । 

ঠিক যেন রাজকুমারীর  মতো।  যাকে আমি রোজ রাতে স্বপ্নে দেখতাম।  আমি ভাবলাম  কি বলে ক্রিস।  আমার  দিক চোখ বড়ো করে তাকিয়ে  আছে।  মনে হচ্ছে চোখে যেন কথা না বলা কথা। তারপরে আমাদের  দুই জনের পরিচয়  হলো।  একদিন  আমার রুমের  দরজা দিতে ভুলে গিয়েছি।  তারপর  স্নান  করতে  গিয়েছি।  এর কিছু ক্ষন পর ক্রিস আমাকে ডাকতে ডাকতে আমার রুমে চলে আসে।  সেইদিন  আমার  বাথরুমের দরজা দেওয়া ছিল  না।  ক্রিস আমাকে রুমের ভিতরে খোজে কিন্তু  পাইনি।  তারপর  বাথরুমে গেলে আমাকে দেখে  আমার  ড্রেস ছাড়া আমি স্নান  করি।  ক্রসের উত্তেজনা  শুরু হয়।

ক্রিস বাথরুমে ডুকে পড়ে। Vai bon Choti Golpo  আমি ক্রিস কে দেখিনি।  ক্রিসকে আমিও প্রথম দেখায় ভালোবেসে ফেলেছিলাম। ক্রিস আমার  যাই করুক না কেন আমার  কোনো আপত্তি ছিল না।   তারপর  ক্রস ওর সব ড্রেস খুলে ফেলে। আমাকে পিছল থেকে জড়িয়ে ধরলো।  আমার  কাধে কিস করলো।  আমার  দুধ চাপতে ছিলো। 

আমি নিজেকে সামলাতে  না পেরে ক্রিস কে জড়িয়ে  ধরি। তারপর ক্রিস আমার  যোনীতে  মুখ দিলো।  আমার  যোনীর  ভিতরে  ওর  নুনু বের করে  ডুকিয়ে দিলো। আমাকে চোদা শুরু  করলো ।  আমি ব্যাথায় চিৎকার  করলাম। কিন্তু  অনেক  ভালোলাগ ছিলো। ক্রিস আমার  দুধ চুষতে লাগলো ।  এর কিছুক্ষন পর আমি বাথরুম  থেকে বের হলাম।  ক্রিস আমাকে ড্রেস পড়িয়ে  দিলো।  আমাদের খাবার  খেতে  ডাকতে আসলো কাজের  মাসি।  

আমরা খাবার  খেতে  গেলাম।  তখন মালিক বাবার তার মেয়ের কথা বললো।  আমার  মাথা ব্যাথা শুরু হলো।  আর কিছু  কিছু আগের সব কথা মনে পড়লো।  ডক্তারের কাছে  গেলাম তিনি বললেন আমার  সব মনে  পড়বে।  ডক্তারের বাসা থেকে  বাসায় আসি তখন একটা বৃদ্ধ লোক আমাকে ডাক দেয়। আমার ছোট বেলার সব কাহিনী বললো। এরমধ্যে মালিক এসে  পড়লো।  বৃদ্ধ লোকটি বলে স্যার এই দিশা আপনার  হারিয়ে যাওয়া মেয়ে। 

আমি তো অনেক  খুশি হয়েছি ।  আমার  পরিবার পেয়েছি। তারপর  আমি জানতে পেরেছি  ক্রিস আমার  ভাই।  আমি ক্রিসকে বলছি।  তারপর  আমি ক্রিসকে বলি তোর আর আমার  মধ্যের এই সম্পর্ক জানি কেউ না জানে। Vai bon Choti Golpo  ক্রিস আমার ভাই জানতে পেরে আমি  লজ্জায় শেষ।  তারপর  ক্রিস আবার লন্ডন  চলে যায়।  আর কখনো বাড়িতে আসে না। Choti Golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *