সব কিছু হারিয়ে অবশেষে পেলাম তাকে – Bangla Choti

আমার  নাম সিথী। সব কিছু হারিয়ে অবশেষে পেলাম তাকে।  আমি একটা ছেলেকে অনেক  ভালোবাসি ।  তার নাম মুগ্ধ ।  কিন্তু  মুগ্ধ  আমাকে পছন্দ  করে না। তবে মুগ্ধর বাবা মা কিন্ত আমাকে অনেক  ভালোবাসে।  তারা তো মনে মনে আমাকে তাদের  বাড়ির বউ ভেবে নিয়েছে। তাই আমিও মুগ্ধর বাবা-মাকে নিয়ে  অনেক  খুশি।সমস্যা একটাই ওই যে মুগ্ধ। সে তো আমাকে অপছন্দ  করে।  কারন আমি কোনো কাজ জানি না, আমি নাকি অনেক  অলস একটা মেয়ে। তার মধ্যে দিয়েও  মুগ্ধ  আমার অনেক খেয়াল রাখতো।  যখন যেখানে যেতে  বলতাম। সেখানেই নিয়ে  যেত।  আমি ওর দিকে সারাক্ষন তাকিয়ে  থাকতাম। ওদেরে বাড়ি আমাদের বাড়ি থেকে ১০ মিনিট লাগতো। Choti Golpo

তবে আমি ছোট থেকে ভাবতাম।  আমি কখনো  বিয়ে করবে না।  কারন আমার কোনো ভাই নেই।  মা-বাবার খেয়াল রাখবে কে। আমাদের  পরিবার ছিল অনেক  হাসি খুশি ।  আমাদের  অনেক  অভাব ছিল। একটি ডিম দিয়ে  আমরা দুই ভাগ করে খেতাম।  কিন্তু  আনন্দের কোনো অভাব ছিল না।  আমি আমার  বাবা মায়ের একটি  মাত্র মেয়ে।  আমাকে তারা দুজোনেই অনেক  ভালোবাসে। কিন্তু  আমার  মা ঘুমের  ঘরে হার্টএ্যাটাক করলেন।  মা কে ডক্তরের কাছে  নিতে পারিনি।  Bangla Choti 

তারপর  বাবা আবার বিয়ে  করে  বউ নিয়ে আসে।  প্রথম দিন আমার  মা আমার  সাথে  ভালো ব্যবহার করলো।  এরকম কয়েক  দিন কেটে গেলে। মায়ের  আমি সব কাজ করে দিতাম।  কিন্তু  আমি যদি  একটু সময়  বসে থাকতাম।  তখনি আমাকে অনেক  মার ধর করতো।  আমি অনেক  কান্না  করলাম।  আর ভাবতে  ছিলাম  যদি  আমার নিজের  মা থাকতে তাহলে আমাকে এতো মারধর করতে পারতে না। আমার  বাবা হঠাৎ বদলে  গেলে।  আমাকে নতুন মা কিছু  বললেও আমার বাবা তাকে কিছু  বলতো না।  মুখ ঘুরিয়ে  চলে যেন ।  আমি কোনোদিন  থালা  বাসন  ধুতাম না।  কিন্তু  আমার  সৎমা আমকে নিয়ে  থালা বাসন ধোয়ায়।  আমার  অনেক  কষ্ট  হতো।  কিন্তু  বলার কোনো মানুষ  ছিল না।  আমি ভাবতে লাগলাম  সৎ মা,, সৎমাই হয় তারা কোনোদিন নিজের মা হতে পারে না। আমার  সৎ মায়ের দুইটি ভাই ছিল।  তাদের  নজর অনেক  খারাপ।  মেয়েদের  দিকে সবসময় খারাপ  দৃষ্টিতে তাকাতো।  একদিন  আমার  ওড়না টেনে   নিলো।  তারপর  আমি দৌড়ে  চলে যাই ওখান  থেকে। 

এরপরে একদিন  বাসায় কোনো লোক ছিলো না।  আমি আর সৎমায়ের ভাই ছিলাম। আমি বাবা মায়ের সাথে  যেতে চেয়েছিলাম কিন্তু  মা নেয়নি।  আমার  সৎমায়ের  বড় সন্তানের নাম ছিল অন্তর।  ওনি খুব খারাপ  ছিলো।  আমাকে সেদিন  অন্তর সব কিছু করলো।  আমার  শরীরের  আপত্তিকর জায়গা গুলো তে হাত দেয়।  আমার জামা টেনে  ছিরে ফেলে। তারপর  দুধ চেপে ধরে।  আমার  গায়ের সব কাপুড়  টেনে ছিরে  ফেলে ।  তারপর দেখি উনার গায়ের  শার্ট, প্যান্ট খুলে।  আমার  হাত  পা সব বেধে  রাখে। আমি অনেক  চিৎকার করি । হঠাৎ একটি লোক আসলো কিন্তু  তখন আমি আর চিৎকার  করতে পারলাম।  কারন ততক্ষণে  আমার  মুখে কাপুর ভরে দেয়।  আমি কোনো আওয়াজ বের করতে  পারছিলাম না।  তারপর  অন্তর কে দেখি আমার গায়ের ওপর ঝাপিয়ে পরলো।  আমি বললাম আমার  অনেক  ব্যাথা লাগছে।  তুমি আমার  গায়ের ওপর  থেকে  নামো।  কিন্তু  তিনি কোনো কথা শুনল না।  অন্তরের অনেক  উত্তেজনা  ছিলো।  আমার  দুধ মুখ দিয়ে যেন টেনে ছিরে  ফেলবো।আমি কষ্টে অনেক  কান্না করতেছি। 

আমার  ঠোট চুষতে চুষতে কামরে দিয়েছে ।  আমার  পিটে নখের আচড়।  সে কি যন্ত্রণা আমি আর সয্য করতে  পারছিলাম  না। অন্তররের নুনু বের করে আমার  মুখে ডুকিয়ে ছিলো।  ওর তখন নুনু থেকে বীর্য বের হয়ে  ছিলো।  আমি শ্বাস  নিতে  পারছিলাম না।  তারপর  নুনু বের করে আমার  সারা শরীরে প্রসাব করে দেয়।  এমনকি আমার  মুখেও প্রাসাব করে ।  আমার  গলায় নখের  আচড়ের দাগ।  তারপরে  আমার  নাভীতে কিস করতে শুরু করে ।  তারপর  আমার  যোনীতে ওর নুনু ডুকিয়ে  চোদা শুরু করে । 

২০ মিনিট  আমার  সাথে  সেক্স  করে। তারপর  দেখা যায় আমার  হাদ পায়ের  বাধোন খুলে দেয়।  কিন্তু  সেই সময়  আমি আর উঠে যাবার  শক্তি  ছিলো না।  আমি ধীরে  ধীরে  বাথরুমে  যাই।  কিন্তু  বাথরুমের দরজা দেওয়া  যায়না।  তারপর দেখি আমি বাথরুমে থাকা অবস্থায় আরের জন ডুকে পরে। তার নাম ছিলো সুশান্ত ।  আমি বললাম আমাকে এবার ছেরে দেও।  কিন্তু  তারা  আমাকে ছারলো না।  সুশান্ত  আমার যোনীতে  মুখ  দিয়ে  চাটতে  শুরু করে । তার নুনু বের করে  আমার  যোনীতে জোরে  ডুকিয়ে দেয়।  আমাকে চোদাশুরু করে।  আমার  যোনীর  ওখান থেকে অনেক  রক্ত  বের হলো।  সে কি অসয্য যন্ত্রণা  আমি  আর  সয্য করে পারছিলাম  না।  আমার  কাপড়ে  রক্তাতো করে ফেলে। আমি তাদের  কে বলি তোমাদের  নামে আমি কেস করবো।  তারপর  তারা আমাকে মেরে ফেলার চেষ্টা  করে।  আমি কোনো মতে তাদের  হাত থেকে পালিয়ে  আসি।  কিন্তু  আমি রাস্তায়  হাটতে পরছিলাম না।  যোনীর ভিতরে  অনেক  ব্যাথা ছিলো।  যার কারনে আমি ঐ খানে পড়ে  যাই।

তারপর  উঠে  আবার  আস্তে  আস্তে একটা  বাড়িতে  যাই। যেখানে কোনো লোক ছিল না।  আমি ছিলাম অনেক  ক্ষুধার্থ৷ যেন কত্তদিন কিছু  খাইনি।  তারপর  সকাল হলেই আমি ঐ খান থেকে  চলে যাই।  কোথায় যাবো জানি না।  রাস্তায়  একটা মহিলার  সাথে  আমার ধাক্কা লাগে ।  আমাকে বলে একটু দেখে চলতে পারোনা, মুখপুরি।  তারপর  একটা দোকানে যাই।  দোকানদার আমাকে খাবার দেয়।  সেই দোকানদার আমাকে বলল, পাশে একটা বাসা,  ঐ বাসায় আজকে বিয়ের অনুষ্ঠান ।  সবাই কে  খাবার  দিবে ।  তুৃমিও ঐখানে যেও।  আমি  সেখানে  খেতে  গেলাম । কিন্তু  ঐখানে যারা খাবার  দেয় তারা আমাকে তাড়িয়ে দিলো।  তারপর  আমাকে একটা  ছেলে ভিতরে নিয়ে যায়। ছেলে টা আমার মুখ দেখেনি।  আর আমিও তার মুখ দেখিনি।  তারপর  একটা মেয়ে এসে বলে আপনি  বর দেখবেন না।  আমি বললাম হ্যা। কিন্তু  ঐখানে  বিয়ে  ছিলো আমার মুগ্ধর।  মুগ্ধ কিভাবে  যেন আমাকে দেখতে পায়। 

আমাকে মুগ্ধ  বলে তোকে আমরা কতে খুজেছি।  তুই কোথায় ছিলি সিথী।  আমার  সাথে  আগের মতো মজা করা শুরু করে দেয়।  তারপর  আমাকে বলে তোর এই অবস্থা  কেন।  আমি লজ্জায় কিছু  বলতে পারি না।  কিন্তু  আবার  আমার  অনেক  কষ্ট  হতে লাগলো  আজ মুগ্ধোর বিয়ে ।  আমি যাকে ভালোবাসি আজ সে অন্য  কারো হয়ে যাবে। তারপর  মুগ্ধো বলে চল আমার  বাবা মায়ের  সাথে  দেখা করবি।  আমি বললাম না থাক আমি যাই।  মুগ্ধো বলে যাই মানে কি।  কোথায়  যাবি? আমি বললাম জানি না।  তারপর  আমার  পরিবারের  কথা জিজ্ঞেস  করলো।  মায়ের কতা জিজ্ঞেস  করতেই আমি বললাম মা আর নেই।  বাবা আবার বিয়ে  করেছে।  তারপর  আমি আবার  বললাম আমি চলে যাচ্ছি । 

নতুন বউকে নিয়ে  ভালো  থাকবি মুগ্ধ।  মুগ্ধ বলে, তা তো থাকতেই হবে৷ তারপর  আমি যখন রওনা হলাম তখন  আমার  সামনে  দৌড়ে  এসে  মুগ্ধো আমাকে প্রোপোজ করে ।  এবং আমাকে জরিয়ে  ধরে৷  তারপর  মুগ্ধ বলে আমি এতোক্ষন তোর সাথে  অভিনয়  করছিলাম।  এবং আগেও তোর সাথে  অভিনয়  করেছি।  মুগ্ধ বলে, আমি আগে থেকেই তোকে ভালো  বাসি ।  বিশ্বাস  কর সিথী আমি তোকে পাগলের মতো খুজেছি কিন্তু  পাই নাই৷  আমি তোকে কতেটা ভালোবাসি বলে বোঝার  পারবো না।  মুগ্ধ আমাকে  বলে তোর সাথে যা হইছে সব খারাপ  হইছে ।  তারপর  আমি কান্না  করে সব কিছু  বললাম।  মুগ্ধ বলে, কান্না  করিস না পাগোল।  আমি তো তোকেই সব সময়  ভালোবাসি।  সিথী আয় আমরা অতীতের কথা ভুলে গিয়ে নতুন করে জীবন শুরু করি।  এভাবেই আমার নতুর পথ চলা শুরু হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *