রক্তের ঋণ – বাংলা চটি গল্প

আমার  নাম পরিনিতা।

আমার  বাসা সিলেট। আমি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আমি অনেক  কষ্টে বড়ো হয়েছি। বাবা জমিতে  কাজ করতো এবং মা বাবার  সাথে  সাহায্য  করতো পাশাপাশি  হাতের  কাজ করতো। এভাবে আমাদের অনেক  হাসি খুশিতে দিন কাটছিলো। হঠাৎ  বাবা অসুস্থ  হয়ে  পড়লো। গ্রামের ডাক্তার দেখালাম। তিনি বললেন রক্ত  নেই, শরীর  অনেক  দূর্বল। আমি  গ্রামে রক্ত খোজ করে কোথাও পেলাম না ।আমি একটা গাছের নিচে  বসে কান্না  করতেছিলাম।  তারপর  আমার  এক বন্ধু শুভ বললো, তার নাকি শহরে  এক পরিচিত আত্মীয় আছে, যে নাকি ব্লাড ব্যাংকে কাজ করে। তারপর  আমি তার কাছে যাই। তিনি আমার  নাম জিজ্ঞেস  করলো। আমি বললাম পরিনিতা। আমি বললাম শুভ আপনার কথা আমাকে বলেছিল। তিনি বললেন, হ্যা আমি জানি, শুভ আমাকে ফোন দিয়েছিল, তোমার বাবার জন্য রক্তের দরকার।

আমার নাম দীপ। আমার ব্ল্যাডব্যাংকে তোমার বাবার গ্রুপের রক্ত আছে, তুমি চিন্তা করো না।

তারপর  তিনি  বললো, বাহ: তোমার  নামটা তো অনেক  সুন্দর । তুমি দেখতেও পরীর মতো সুন্দর।  আমার  অনেক  খারাপ লাগা কাজ করছিলো।

আবার  উনি কি রকম জানি  বাকা বাকা চোখ করে আমার শরীর এর প্রত্যেক অঙ্গ  দেখতে লাগলো। উনি আরো বললো, পরী তোমার বডি ফিটনেস তো অনেক  ভালো। তারপর  দীপ বললো শুনো পরী রক্ত ম্যানেজ করে দিবো একটা শর্তে।  পরিনিতা, তোমার  এক রাত আমার  সাথে  কাটাতে  হবে । আমি প্রথমে রাজি হইনি।

আমার মাথায় আকাশ ভেঙে পড়ল, শুধু ভাবলাম, কিভাবে আমি এটা করবো। কিন্তু  আর কোনো উপায়ও তো দেখি না। আমার  হাতে  টাকা  নেই,আবার  বাবাকে রক্ত  না দিলে বাঁচাতে পারবো না। তখন ভাবলাম যে বাবা আমাকে তার রক্ত ঘাম করে বড় করেছে, আমি তাকে সুস্খ করবই। আমি অনেক ভাগ্যবান যে বাবার  রক্তের ঋণ কিছুটা হলেও শোধ করার সুযোগ পেয়েছি, আমাকে পিতার ঋণ শোধ করতেই হবে। আমি আর কিছু চিন্তা করতে পারলাম না, শুধু মাথার ঘুরতে লাগল পিতার সুস্থতা।তাই আমি রাজি হলাম দীপের সাথে  একটা  রাত কাটাতে। তারপর দীপ বললো পরিনিতা তুমি আজকে বিকালের  দিক আমার  বাসায় আসবে। আমি বললাম ঠিক আছে। আমি বিকালের দিকে তার  বাসায় গিয়েছি। দীপের বাসার সামনে এসে বেল বাজাতে লাগলাম।  কিন্তু  কারো কোনো সারা শব্দ  নেই।  তারপর  হঠাৎ দেখি দীপের বাসা থেকে  ওর কাজের লোক দরজা খুলেছে।  কিন্তু দীপকে আমি কোথায়  দেখি না। দীপের কাজের  লোকের কাছে  জিজ্ঞেস  করলাম,  দীপ কোথায়?  কাজের লোক প্রথমে চুপ করে  ছিল। তারপর আমার  দিকে তাকিয়ে ছিল। আর কি যেন আমাকে ঈশারা করছিলো। কিন্তু  আমি প্রথমে বুঝতে  পারিনি।  তারপর  বুঝতে  পরলাম  সে আমাকে  দীপের  ঘরে  যেতে  বারন করছে । কিন্তু   তার কোনো কথা না শুনে আমি বলি দীপ কোথায়?

তখন কাজের  লোক  বললো, স্যার উপরে। আমি বললাম, ঠিক  আছে। তারপর  দীপের  দরজার  কাছে  গেলাম দরজা ধাক্কা  দিতেই খুজে গেলে। রুমের ভিতরে দেখি অন্ধকার। আমি  দীপের  নাম ধরে ডাকতে লাগলাম।  কিন্তু  কোনো সারা শব্দ নেই। হঠাৎ করে  দীপ ওয়াশরুম হতে বেরিয়ে আসল আর বলল  আরে পরী ডারলিং, এসো এসো, ভিতরে এসো।

আমার  অনেক  ভয় করতে  লাগলো।  হাত পা ভয়ে  ঠান্ডা  হয়ে  গেছে  মুখে কথা আটকে যেতে লাগলো।আমার  হাত ধরে দীপ রুমের ভিতরে  নিয়ে  যায়। তারপর  আমাকে  বলে তুমি বসো আমি আসছি। দেখি হাতে  একটা মোম, আর মদের বোতল। তারপর  দেখি  দুইটা গ্লাসে এ মদ ঢাললো। আমি বললাম দুটো মদের  গ্লাস  কাদের  দীপ। দীপ বললো তোমার আর আমার । আমি বললাম  দীপ আমি মদ খাই না। তারপর  জোর করে  আমাকে মদ  খাইয়ে দিলো। তারপর  আমাকে একটা  শাড়ি দিলো আর বললো তুমি এই শাড়িটা পড়ে আসো পরিনিতা। আমি শাড়ি পড়ে সামনে  আসলাম । তারপর  আমাকে জোরে খাটের ওপর  ধাক্কা  দিয়ে ফেলে দিলো।দীপ আমার কপালে  কিস করতে লাগলো। আমার  শাড়ি ধীরে ধীরে  খুলতে  লাগলো। আমার  লুলের কাটা খুলে  ফেললো। আমার  চুলে কিস করলো। আমার  ঠোট চুষতে লাগলো আমিও কিছুটা উত্তেজিত হলাম আর দীপের  ঠোট চুষতে  লাগলাম। তারপর সে আমার যোনীতে মুখ দিয়ে চাটতে শুরু করলো। আমি বললাম, আমি আর পারছি না দীপ। দীপ কোনো কথা শুনলো না আমার। দীপ আমার  যোনী চাটতেই লাগলো ।  তারপর আমার  ডান দুধ  চুষতে ছিলো আর  আমার  বামদুধ ধরে চাপতে শুরু করলো।  আমার ব্যাথা করতে ছিল।  আমি এতো কামনা সহ্য করতে না পেরে খাট থেকে  উঠে  আসলাম । কিছুক্ষন পর দেখি আমার  যোনী থেকে  কামরস বের হচ্ছে । আবার  দীপ আমাকে কোলে করে  খাটে শোয়ালো। তারপর দীপ ওর নুনু বের করে  আমার  যোনীর ভিতরে ডুকালো। আমাকে চোদতে শুরু করলো। আমি ব্যাথায় জোরে জোরে কান্না  করতে লাগলাম। কিন্তু সে থামলই না, সে চুদতেই লাগল। প্রায় ১০ মিনিট চুদল আমাকে। প্রথমে অনেক ব্যাথা করেছিল কিন্তু তারপরে আমি অনেক আনন্দ অনুভব  করলাম। সে যেন এক অসীম  তৃপ্তি  যা কখনো পাইনি। তারপর  দীপ  সঙ্গম করতে  করতে  ঘুমিয়ে  পড়লো। কিন্তু  আমি খাট থেকে  ব্যাথায় উঠতে  পারছি না। সকাল হলে বাড়ি আসবো তখন দীপ  বলে তোমার বাবার জন্য  রক্ত নিয়ে যেও।

আমি এক শান্তির নিশ্বাস  ফেললাম। এভাবেই নিজের সম্মানটুকু বিনিয়ে দিল বাবার জীবনের বিনিময়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *