নিষ্ঠুর ভাগ্যের পরিহাস – চটি গল্প

আমার  নাম রাই।  আমার  বাসা  রংপুর। আমার  বাবা শহরের  একজন ধনী ব্যাবসায়ী। শহরের  চার, পাঁচ, জন ধনী ব্যাবসায়িতের মধ্যে  আমার  বাবা একজন। 

আমার   মা  চাকরি  করে। আমার মাধ্যমিক  পরীক্ষা শেষ  হবার  পড়ে  আমরা আমাদের  পরিবার সহ পাহাড়ে ঘুরতে যাই। আমার  পরিবারের সদস্য  হলো চার জন। আমার বাবা,মা আর আমরা দুই ভাই বোন।আমরা সকালের  দিকে পাহাড়ে ঘুরতে  যেতে রওনা  হলাম। কিন্তু  বাড়ি থেকে  বের হয়ে দেখি গাড়ি এখনো আসেনি। তারপর  ড্রাইবার কাকা কে ফোন  দিয়েছি। প্রথম বার তো সে ফোন  ধরে না। অনেক বার ফোন দেবার পর ফোন  ধরলো। ড্রাইবার কাকা বলে, স্যার আজকে  আসতে  পারবো না। আমার  মেয়ে   অনেক  অসুস্থ । তারপর  আমরা অন্য  গাড়ি বুক করেছি।  ৫ মিনিটের  মধ্যে  গাড়ি চলে আসছে। আমার  মা তার ফোন আনতে ভুলে গেছে। তারপরে মা ফোন আনতে  যায়। কিন্তু  হঠাং দেখে সামনে  কালো বিড়াল । মায়ের মন অনেক  খচ,, খচ,,করতে  শুরু করলো। তারপর আমি মন মরা হয়ে গাড়িতে উঠলাম। তারপর  মা বললেন রাই তুমি সাবধানে  থাকবে ওখানে  গিয়ে। আমি বললাম, ঠিক  আছে  মা। তারপর  কথা বলতে বলতে পাহাড়ড়ের রাস্তায়  চলে আসলাম । আমাদের  গাড়ি চলতে চলতে হঠাৎ  খাদে  পড়ে  গেলে। তারপর আমার  পরিবারের  সবার মৃত্যুে হয়েছে । আমি কোনো রকম প্রানে বেচে  ছিলাম। আমার  মা বাবা, ভাইকে, মৃত্যুে দেখে আমি  আমার  জ্ঞান  হারিয়ে  ফেলি। তারপর  পাহাড়ের  একজন  লোক আমাকে তাদের  বাড়িতে  নিয়ে  যায়। আমাকে নিয়ে  গিয়ে সুস্থ  করে  তুলে। কিন্তু  আমার  মাথায়  আঘাত  লাগার কারণে  স্মৃতি হারিয়ে ফেলি।  আমার  পরিবারে কে কে আছে  তা আমার  মনে  পড়ে  না । হঠাৎ  একদিন  পাহাড়ে হাটতে  হাটতে  একটা  ছেলের সাথে  দেখা  হয়। আমাকে জিজ্ঞেস  করলো, তুমি কোথায়  থাকো। আমি বললাম আমি কোথায়  থাকি আপনি যেনে কি করবেন । তারপর সে আমার  নাম জিজ্ঞেস  করেছে,  আমি বললাম রাই।  উনি বললো, সুন্দর নাম,  আমি রাজ। রাজ বললো  আপনাদের  পাশের দিকে একটি বাসা বুক করেছি। তারপর  রাজ বললো আপনাদের  জায়গা  আমাকে একটু ঘুরিয়ে দেখাবেন।আমি বললাম হ্যা দেখাবো।  আমি আর রাজ গল্প  করতে করতে আবার  সেই  খাদের কাছে  চলে গেলাম। আকাশে  হঠাৎ  কোথা থেকে  মেঘ চলে আসলো। অন্ধকারে  কিছু  দেখা যাচ্ছে  না। আমি বললাম  রাজ আমার  অনেক  ভয়  করছে। রাজ বললো  রাই তুমি এতো ভিতু তোমাকে   দেখে কিন্তু  মনে  হয় না।  রাজ বলে রাই ঐ দেখে একটা বাড়ি দেখা  যাচ্ছে ।  আমরা ওখানে  যাবো। আমি আর রাজ ঐ বাড়িতে  ডুকলাম। 

কিন্তু  আমরা বাড়িতে  কোনো  লোক দেখি না। বাহিরে অনেক  বৃষ্টি  পড়ে। আমি পুরো ভিজে গিয়েছি বৃষ্টিতে। আমি  চুল ঝারতে ছিলাম , আমার  চুলের জল গিয়ে পড়ে  রাজের  ফেসে। রাজ তো পুরো উত্তেজিতো  হয়ে  গেছেলো। পিছন থেকে  এসে আমাকে জরিয়ে  দরলো। আমার  দুধ চাপতে লাগলো। আমার  কাঁধে  কিস করলো। আমি সয্য করতে  না পেরে, পিছন থেকে  ঘুরে  জরিয়ে  ধরেছি। আমার  হার্টবিট কাঁপতে ছিলো। রাজ আমার  জামা খুলে ফেললো।   তারপর সে ধীরে ধীরে আমার ব্রা খুলতে লাগলো। আমি কামনায়  বসে রাজের জামা টেনে ছিরে ফেললাম। আমি রাজের  ঠোঁট  চুষতে লাগলাম।  রাজ আমার  দুধ চাপতেছিলো। তারপর  রাজ আমার  প্যান্ট খুলতে লাগলো। আমি ওর হাত ধরেছি। তারপর ও আমার  প্যান্ট খুললো। আমি বলছি রাজ আমি আর পারছি  না। রাজ কোনো কাথাই শুনলো না। রাজ আমার  পেটে,  নাভিতে কিস করলো। আস্তে  আস্তে  আরো উপরে উঠে  আমার দুধ চুষলো। আমার  গালে কিস করলো।  আমার  গলার চেন মুখ দিয়ে টেনে ছিরে  ফেললো। কানের দুল খুলে ফেললো। আমার  ঘাড়ে কিস করলো। আমার পিটে কিস করলো। তারপর  রাজ আমার  পাছা চাপতে শুরু করলো। আমি রাজের প্যান্ট খুলে ফেললাম।  রাজ বলে, আমার  বাড়া মুখে নেও। রাজ ওর নুনু আমার মুখে দিলো। আমি রাজের নুনু চুষতেছিলাম। তারপর  রাজ আমার  যোনীর ভিতরে ওর নুনু ডুকালো। আমাকে চোদা শুরু করলো।

 আমার  মুখ থেকে  আহ,আাহ,আহ,আহ একটা অদ্ভুত শব্দ  বের হলো। কিন্তু  ব্যাথায়   আমি অনেক  কান্না  করতে ছিলাম। তারপরেও আমি অনেক  আনন্দ  পেয়েছি। আমি বলি রাজ এবার  বের করো আমি আর পারছি না। কে কার কথা শুনে। রাজ আমাকে চোদতেই ছিল। প্রায় ২০ মিনিট আমাকে চোদলো। তারপর  আমরা দুইজনে ঘুমিয়ে  পরলাম।

 সকালে উঠে  দেখি আমার  গায়ে  জামা কাপড়  নেই। রাজের  গায়ে  নেই। আমি রাজকে বলি তুমি আমার  সাথে  কি করো। আর আমরা এখানে কেন। তারপর  রাজ কালকে রাতের  ঘটনা সব বলে। আমি অনেক  কান্না  করতে  লাগলাম ।  আমার সব শেষ,  আমি কিভাবে  বাড়ি যাবো। রাজ বললো কিছু শেষ  হইনি। আমি তোমাকে বিবাহ করবো। তুমি যার কাছে  থাকো তার কাছে  আমি  তোমাকে বিয়ে  করার প্রস্তাব দিব। আমি বললাম আমার  বাবা যদি  না মানে। তারপর  রাজ  বলে শোনো। আমি তোমাকে স্কুল  জীবন থেকে পছন্দ  করতাম।  তুমি যখন ইস্কুলে  যেতে  লুকিয়ে  লুকিয়ে  দেখতাম। তারপর  রাজ  বলে আমি বিদেশি  চলে যাই।  এসে  তোমাদের  অনেক  খুজেছি কিন্তু  পাইনি। তারপর  একদিন আমি জানতে  পারলাম তোমার  বাবা-মা 

আর নেই। তুমি স্মৃতি শক্তি  হারিয়েছো। রাজ সব কিছু  বলার পর  আমার সব মনে  পড়ে গেলে। তারপর আমার  পালিতো বাবা আমাকে রাজের  সঙ্গে  বিয়ে  দিয়ে  দেয়। কিন্তু বিয়ের পরে জানতে  পারি রাজ সব আমাকে মিথ্যা  বলছে। রাজ নাকি অনেক  মেয়ে  সাথে  সঙ্গম করেছে। এমনকি  রাজ ওর মামাতো বোনের  দুধ চেপেছে,, ওর ঠোঁটে কিস করেছে,,, যোনীতে মুখ দিয়েছে। এইসব কথা  শুনে আমি রাজকে জিজ্ঞেস  করেছি। রাজ সব সত্যি  শিকার করেছে। আমার কাছে ক্ষমা চেয়েছে। আমি রাজকে ক্ষমা করে  দিলাম।  তারপর  আমরা সুখে শান্তি তে  দিন কাটাতে  লাগলাম । রাজ আমাকে  ভালোবাসতে শুরু করলো,, আমিও রাজকে ভালোবাসতে শুরু  করলাম। আমাদের  বিয়ের পর  রাজ একদিন আমার কাছে  আসলো। আমাকে জরিয়ে  ধরলে আমার  ঠোটে চুষতে শুরু করলো আমিও  ওর ঠোট চুষতে  শুরু করলাম। রাজ আমার  নাভিতে কিস করলো । হঠাৎ  একজন লোক এসে  আমাদের  রোমান্টিক  মুহূর্তো না নষ্ট  করে  দিল।

মুহুর্ত্বের মধ্যে আমার সুখের সংসার ভেঙে নষ্ট হয়ে গেলো। জানি না কেন বারবার আমার ভাগ্য আমাকে  এত বিড়ম্বনার স্বীকার করে???? 

অন্য একদিন সেই আগন্তুকের ইতিহাস বলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *